লাল কিতাব

লাল কিতাব
সমস্যা যত জটিল এবং কঠিনই হোক, বিপদ যদি পর্ব্বত তুল্যও হয় ব্যর্থতায় ব্যর্থতায় মহাসমুদ্রে নিমজ্জিত হয়ে থাকলেও “লাল কিতাব” মতে পরামর্শ, ও প্রতিকার ব্যবস্থার মাধ্যমে খুবই অল্প দিনের মধ্যে সমস্যার সমাধান হবে। ধারণ করতে হবে না পাথর, কবচ, তাবিজ বা অন্য কোন কিছু। শুধু মাত্র সাধারণ কিছু সহজ বিধি বিধান এর মাধ্যমে কাংখিত শুভ ফল পাবেন।
১ বৎসরের জন্য লাল কিতাব পরামর্শ ও প্রতিকার ব্যবস্থা = ৩৬০০/- টাকা। বাংলা/ইংরেজী।
১০ বৎসরের জন্য “লাল কিতাব” পরামর্শ ও প্রতিকার ব্যবস্থা = ২৭০০০/- টাকা মাত্র।
নমুনা দেখুন :
 
নাম : মি: এ,বি,সি (সামাজিক মর্যাদার কারণে নাম প্রকাশ করা হলো না)।
জন্ম : ০৪-০১-১৯৬৪,
সময় : দিবা ১০:১৫ মি:
স্থান : কুষ্টিয়া।
০৪.০১.২০১২ – ০৩.০১.২০১৩ পর্যন্ত :
 
এই এক বৎসর রবি আপনার জন্য বিশেষ শুভ দায়ক বিশেষ করে আপনি রাজনীতি ও ব্যবসা ক্ষেত্র থেকে বিশেষ শুভ ফল পাবেন। উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে শৌখ্যতা বৃদ্ধি পাবে এবং তাঁদের মাধ্যম উপকৃত হবেন। আপনি বেশ কিছু রোগ থেকে মুক্তি পাবেন। মামলা মোকদ্দমায় জয়লাভ ঘটবে।

প্রতিকার: এ বছর প্রয়োজন নেই।

এই বৎসর চন্দ্র বর্ষ কুন্ডলীতে ৮ম এ অবস্থিত যাহা শুভ। তবে কিছুটা হলেও কাজে বিঘ্ন আসবে বিশেষ করে ১২ই আগষ্ট ২০১২ থেকে ২৭শে আগষ্ট ২০১২ এর মধ্যে। ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ অনেক বৃদ্ধি পাবে। শশুর পক্ষের আত্মীয় এ বৎসর সাহায্যের হস্ত প্রসারণ করতে পারেন। পরিবারে কোন বয়স্ক নারী শ্রেণী আত্মীয়ের স্বাস্থ্যের অবনতি হবে।

প্রতিকার
: গুড়, জাফরান, সবুজ মুগডাল যেকোন অনাথ আশ্রমে দান করবেন। এতে করে  অশুভ ফল কেটে যাবে। জাফরান এর পরিবর্তে কাঁচা হলুদ দান করবেন ।

দান অবশ্যই সোমবারে নিজ হাতে সামর্থ্যানুযায়ী করবেন।

বর্তমান বর্ষে লাল কিতাব কুন্ডলীতে মঙ্গল গ্রহ চতুর্থ গৃহে অবস্থান করছেন যাহা বিশেষ শুভ: ফলশ্রুতিতে আপনার সুনাম, খ্যাতি, যশ ও অর্থ আয় বহুগুণ বৃদ্ধি পাবে। আপনি পারিবারিক ভাবে সুখী হবেন। এই বৎসর বেশ কিছু শুভ সংবাদ শুনবেন। আপনার বিচার শক্তি বহুগুণ বৃদ্ধি পাবে। আপনি মায়ের নিকট হতে অথবা নানার বাড়ী থেকে সম্পদ পাবেন। তবে এ বৎসর বহু অতিথীর আগমন ঘটবে আপনার বাড়িতে।

প্রতিকার: প্রয়োজন নেই।

বুধ গ্রহ বর্তমান বর্ষে ১২শ গৃহে অবস্থান করছে যাহা অশুভ। আপনার ক্রোধ বহুগুণ বৃদ্ধি পাবে যাহা নিয়ন্ত্রণ করা প্রয়োজন। অন্যথায় বহু সুযোগ হাতছাড়া হয়ে যাবে। আপনার যদি লটারী খেলার কিংবা জুয়া খেলার অভ্যাস থেকে থাকে তবে তাহা থেকে বিরত থাকতে হবে। সন্দেহ প্রবণতা চরম ক্ষতি করবে। বিশেষ করে ব্যবসায়ীক। হঠাৎ করে বন্ধুদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে।
 
প্রতিকার :
একটি মাটির খালি কলস প্রবাহিত পানিতে ভাসিয়ে দিবেন। শনিবার ও বৃহস্পতিবার দান করা থেকে বিরত থাকবেন।

বর্তমান বর্ষে দ্বিতীয় ঘরে ‘বৃহস্পতিগ্রহ’ আপনার কুন্ডলীতে যাহা শুভ,  ফলে –
আপনি আকস্মিক ভাবে বেশ অনেক নগদ অর্থ পাবেন।
এই বৎসর ভবিষ্যতের জন্য বেশ কিছু বিনিয়োগ করতে পারবেন।
এই বৎসর প্রায় সব কাজে সফল হবেন।
এই বৎসর স্ত্রীর নিকট হতে অথবা তাঁর মাধ্যমে সাহায্য পাবেন।
 

প্রতিকার: অধিক মাত্রায় শুভ ফল পাওয়ার নিমিত্তে: বিবাহিত নতুন বরকে মিষ্টি খাওয়ালে অধিক শুভ ফল পাবেন।

প্রিয় পাঠক এ ভাবে ৯টি গ্রহের বিচার বিশ্লেষণ করে “লাল কিতাব” গণনার মাধ্যমে ফলাফল লিপিবদ্ধ করে দেওয়া হয় সঙ্গে  অশুভের প্রতিবার ব্যবস্থা।

নোট: লাল কিতাব প্রতিকার ব্যবস্থার কোন রত্ন পাথর ধারণ করতে হয় না, যদি পূর্ব থেকে করে থাকেন তাতেও কোন সমস্যা নেই। লাল কিতাবের প্রতিকার ব্যবস্থা ১০০% প্রাকৃতিক উপায়ে, যা দ্রুত ফল দিতে সক্ষম।